মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০ ইং, বাংলা ৭, আশ্বিন ১৪২৭
Creation Plus
  • অনলাইন ডেস্ক
  • ১৫৯৭১২১০২১

ঠাকুরগাঁওয়ে সালিশে সংঘর্ষ, আহত চেয়ারম্যান

ঠাকুরগাঁওয়ে সালিশে সংঘর্ষ, আহত চেয়ারম্যান

ঠাকুরগাঁও সদর উপজেলায় একটি সালিশী বৈঠকে দুপক্ষের সংঘর্ষে চেয়ারম্যান’সহ চারজন আহত হয়েছেন। এ ঘটনায় পরে পাঁচজনকে আটক করেছে পুলিশ। সোমবার দুপুরে বড়গাঁও ইউনিয়ন পরিষদ চত্বরে এ ঘটনা ঘটে ।

আহতরা হলেন বড়গাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রভাত কুমার সিংসহ (৫৫), গ্রাম পুলিশ আতাউর রহমান (৫৫), কুলসুম আক্তার (২৭), ফিরোজ (২৫)।

বড়গাঁও ইউনিয়ন পরিষদের সদস্য পরেশ চন্দ্র বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, ১০ বছর আগে সদরের বড়গাঁও ইউনিয়নের আরাজি সরকারপাড়া গ্রামের বাসিন্দা আব্দুল হামিদের ছেলে সোহেল রানা সঙ্গে পার্শ্ববর্তী দেবীপুর ইউনিয়নের পয়সাফেলা গ্রামের মজিবর রহমানের মেয়ে কুলসুম আক্তারের বিয়ে হয়। বিয়ের পর তাদের একটি মেয়েও হয়। দেড় মাস আগে বজ্রপাতে সোহেল রানার মৃত্যু হয়।

পরেশ চন্দ্র বলেন, সোহেল রানার মৃত্যুর পর শ্বশুরবাড়ির লোকজনের কাছ থেকে মেয়ের জন্য এক বিঘা জমি দাবি করে গৃহবধূ কুলসুম আক্তার। এ নিয়ে কুলসুমের উপর নির্যাতন শুরু করে তার শ্বশুরবাড়ির লোকজন। পরে কুলসুমের পরিবার ও প্রয়াত স্বামীর পরিবার একাধিক’বার বিষয়টি নিয়ে মীমাংশার চেষ্টা করলেও সমাধান হয়নি।

পরেশ চন্দ্র জানান, সর্বশেষ প্রয়াত সোহেলের বাবা আব্দুল হামিদ বিষয়টি সমাধানের জন্য বড়গাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাত কুমার সিং বরাবর একটি লিখিত আবেদন করেন। এরই প্রেক্ষিতে সোমবার দুপুরে উভয় পক্ষকে নিয়ে ইউনিয়ন পরিষদ চত্বরে সালিশ বৈঠকের আয়োজন করেন চেয়ারম্যান।


এ জাতীয় আরো খবর