শনিবার, ২৪ অক্টোবর ২০২০ ইং, বাংলা ৯, কার্তিক ১৪২৭
Creation Plus
  • অনলাইন ডেস্ক
  • ১৫৮৮৫৮৪২৯৬

জহিরের প্রেমে পড়েন সাগরিকা প্রথম দর্শনেই!

জহিরের প্রেমে পড়েন সাগরিকা প্রথম দর্শনেই!

সেভাবে লাইম লাইটে আসেনি ভারতের সাবেক পেসার জহির খান এবং বলিউড তারকা সাগরিকা ঘাটগের প্রেম কাহিনি। তবে এর মধ্যেও লুকিয়ে রয়েছে অসাধারণ রোমান্টিক গল্প। ক্রিকেট ছাড়ার বেশ কয়েক বছর পর সাগরিকার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন জহির। চলুন জেনে নিই তাদের মিষ্টি প্রেমের গল্প।

সময়টা স্পষ্ট না হলেও জানা যায়, বন্ধুদের সঙ্গে একবার কোথাও বেড়াতে গিয়েছিলেন জহির। সেই ট্রিপে একই দলের সঙ্গে ঘুরতে গিয়েছিলেন তুমুল জনপ্রিয় হিন্দি সিনেমা ‘চাক দে ইন্ডিয়া’র অভিনেত্রী সাগরিকা। সেখানেই প্রথম দুজনের পরিচয় হয়।

প্রথম দর্শনেই জহিরকে ভালো লেগে যায় সাগরিকার। তবে বন্ধুত্ব দিয়েই শুরু হয় তাদের সম্পর্ক। অর্থাৎ ভাবের আদান-প্রদান। এর পর দুই তারকা নিয়মিত দেখা করতে থাকেন। তাতেই দুজনের বন্ধন আরও গভীর হয়। চুটিয়ে রোমান্স করতে থাকেন তারা।

যদিও জহির-সাগরিকার এ সম্পর্ক দীর্ঘদিন লোকচক্ষুর আড়ালে থাকে। ভারতের সাবেক অলরাউন্ডার যুবরাজ সিং ও বলি সুন্দরী হ্যাজেল কিচের বিয়েতে আত্মপ্রকাশ করেন তারা। মানে, প্রথমবার একসঙ্গে প্রকাশ্যে আসেন এ জুটি। এতে তাদের সম্পর্কের বিষয়টি আরও স্পষ্ট হয়।

এর পরই টুইটারে সাগরিকার সঙ্গে নিজের প্রেমের কাহিনি জানান জহির। ২০১৭ সালে আইপিএল চলাকালীন বাগদান পর্ব সম্পন্ন করেন তারা। ওই বছরেরই ২৩ নভেম্বর গাঁটছড়া বাঁধেন দুই তারকা। সেই অনুষ্ঠানে হাজির ছিলেন ভারতীয় ক্রিকেটের রথী-মহারথীরা।

তথ্যসূত্র: ক্রিকট্র্যাকার


এ জাতীয় আরো খবর