বুধবার, ২৮ অক্টোবর ২০২০ ইং, বাংলা ১৩, কার্তিক ১৪২৭
Creation Plus
  • আস সাদিক সুজন
  • ৩ সপ্তাহ আগে

ইউএনওর গাড়িতে হামলা, গ্রেপ্তার ৮

 ইউএনওর গাড়িতে হামলা, গ্রেপ্তার ৮

বাঙালী নদী থেকে বালু উত্তোলন বন্ধে অভিযানকালে বগুড়ার শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিয়াকত আলী সেখের গাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনায় আটজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার দুপুরের দিকে শেরপুর থানা থেকে আদালতের মাধ্যমে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শনিবার রাতে থানা পুলিশ অভিযান চালিয়ে নিজ নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন শেরপুর উপজেলার গজারিয়া উত্তরপাড়া গ্রামের ফরহাদ হোসেন (২৬), ওসমান গনি (২৮), গজারিয়া মধ্যপাড়ার আলম প্রামাণিক (৩৫), ইব্রাহিম প্রামাণিক (২০), শাহীন শাহ (২০), মেহেদী হাসান (২৫), নলডেঙ্গী গ্রামের রুবেল আহমেদ (৩৫) ওফরহাদ হোসেন (২৭)

মামলা সূত্রে জানা গেছে, শনিবার বিকালে শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নের গজারিয়া এলাকায় বাঙালী নদী থেকে ড্রেজার দিয়ে অবৈধভাবে বালু তোলার খবর পেয়ে সেখানে যান ইউএনও লিয়াকত আলী সেখ। তিনি সহকারী কমিশনারের (ভূমি) অতিরিক্ত দায়িত্বে থাকায় তার জিপগাড়ি নিয়ে সেখানে যান। এ সময় তার সাথে ছিলেন উপজেলা খাদ্য কর্মকর্তা, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তাসহ আরো ২ কর্মচারী।

বগুড়ার শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করে জানান, সরকারি কাজে বাধাদান, বেআইনি জনতার সমাবেশ, হত্যার উদ্দেশ্যে মারপিট ও ভাঙচুরের অভিযোগে ১৪ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৮৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। রাতেই অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত আট আসামিকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।


এ জাতীয় আরো খবর