শনিবার, ২৮ নভেম্বর ২০২০ ইং, বাংলা ১৩, অগ্রহায়ণ ১৪২৭
Creation Plus
  • আস সাদিক সুজন
  • ৩ সপ্তাহ আগে

আমার দ্বিতীয় সন্তান,শ্রাবন্তী বললেন

আমার দ্বিতীয় সন্তান,শ্রাবন্তী বললেন

রোশন সিংয়ের সঙ্গে তার তৃতীয় বিয়েটাও ভাঙতে যাচ্ছে কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির। এমন গুঞ্জন বেশ ছড়িয়েছে। অনেকে মন খারাপ করে ভাবছেন কেন তিন নম্বর সংসারটিও টিকিয়ে রাখতে পারছেন না শ্রাবন্তী! কি সমস্যায় আক্রান্ত তার দাম্পত্য জীবন। সেই উত্তর জানা যায়নি। শ্রাবন্তীও মুখ খুলেননি। বরং নিজের জীবনের গুরুত্বপূর্ণ এক সময় পার করছেন তিনি। আত্মপ্রকাশ করেছেন ব্যবসায়ী হিসেবে। একটি ফিটনেস প্রতিষ্ঠান চালু করেছেন তিনি। একে তার দ্বিতীয় সন্তান দাবি করে তার জন্য শুভেচ্ছা-আশির্বাদ চেয়েছেন সবার কাছে।

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘোষণা দিয়ে জানিয়েছেন, তিনি একটি নতুন জিম খুলতে চলেছেন। যার নাম ফিটনেস এম্পায়ার। গত রবিবার এই জিমটির উদ্বোধন হয়ে গেল। সেখানে শ্রাবন্তীকে দেখে বোঝাই যায়নি তার বিচ্ছেদ হতে চলেছে স্বামীর সঙ্গে। গলায় আছে মঙ্গলসূত্র। চুলের ফাঁক দিয়ে সিঁদুরও জ্বলজ্বল করছে। বাঁ-হাতের নোয়াও আছে। রোশনের সঙ্গে তাই এ নায়িকার সংসার ভাঙার খবরটি কতটুকু সত্যি সে নিয়ে দ্বন্দ্বে রয়েছেন ওপার বাংলার সিনে সাংবাদিকরা।

পাশাপাশি অনেকে মনে করছেন এই জিমটি মূলত রোশনেরই। শ্রাবন্তীর স্বামী রোশন সিং অনেক আগে থেকেই পার্ক সার্কাসে একটি জিমের মালিক বলে জানা যায়। হতে পারে দুজনে মিলে নতুন বিজনেস শুরু করেছেন। জিম উদ্বোধন শেষে শ্রাবন্তী তার ফেসবুকে লিখেছেন, আজ আমার জন্য বিশেষ একটি দিন। প্রথমবারের মতো আমি নিজের নামে কিছু শুরু করলাম। দ্য ফিটনেস এম্পায়ার আমার দ্বিতীয় সন্তান এবং সে সবসময় আমার হৃদয়ের খুব কাছের। উদ্যোক্তা হিসেবে আমার এই জার্নির জন্য আপনাদের সবার আশির্বাদ চাই আমি।

এদিকে শোনা যাচ্ছে অনলাইন স্ট্রিমিং অ্যাপ হইচই-এর জন্য একটি ওয়েব সিরিজে কাজ করতে যাচ্ছেন শ্রাবন্তী। এখানে তিনি অভিনয় করবেন সোহম চক্রবর্তীর বিপরীতে। এর নাম দুজনে। এ ওয়েব সিরিজটির শুটিং এরইমধ্যে শুরু হয়েছে। এটি একটি থ্রিলার। এখানে স্বামী-স্ত্রী অহনা ও অমরকে একটি কেলেঙ্কারিতে জড়িয়ে পড়তে দেখা যাবে। শ্রাবন্তী ও সোহমের চরিত্রের নাম অহনা ও অমর।


এ জাতীয় আরো খবর
কোন সংবাদ নেই
Fatal error: Uncaught Error: Call to a member function free() on boolean in /home/allnewsbd/public_html/functions.php:790 Stack trace: #0 /home/allnewsbd/public_html/Details.php(89): RelatedNews('\xE0\xA6\x86\xE0\xA6\xAE\xE0\xA6\xBE\xE0\xA6\xB0-\xE0\xA6...') #1 {main} thrown in /home/allnewsbd/public_html/functions.php on line 790